ধরলা আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের সাথে কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। ছবি: বাংলাদেশ পুলিশ।

কূড়িগ্রামে মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের (যারা আগে ভুমিহীন ও গৃহহীন ছিল) সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করলেন জেলা পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

২২ এপ্রিল ঈদুল ফিতরের দিন কুড়িগ্রাম সদর উপজেলার গাছগাছী ইউনিয়নের ধরলা আশ্রয়ণ প্রকল্পের প্রায় ২০০ উপকারভোগী পরিবারের ৩০০ সদস্যের খোঁজখবর নেন পুলিশ সুপার।

ধরলা আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের সাথে কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। ছবি: বাংলাদেশ পুলিশ।

তিনি আশ্রয়ণ প্রকল্পের সকল সুবিধাভোগীকে মিষ্টিমুখ করান ও ঘরে ঘরে মিষ্টান্ন বিতরণ করেন। এর পাশাপাশি আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগী পরিবারের শিশুদের জন্য তিনি চকলেট নিয়ে আসেন।

শুধু ঈদের উৎসবে নয়, কুড়িগ্রাম জেলা পুলিশ আপনাদের পাশে আছে সবসময়-এই প্রত্যয় ব্যক্ত করে পুলিশ সুপার বলেন, এই আশ্রয়ণ প্রকল্পের শিশুরা যেন আগামীদিনের আলোকিত উন্নয়নকামী নাগরিক হয় সে ব্যাপারে নিরাপত্তা সংক্রান্ত সহায়তা অব্যাহত থাকবে। আশ্রয়ণ প্রকল্পের কেউ যেন মাদক,জুয়াসহ অন্যকোন অপরাধে না জড়ায় সে বিষয়েও তিনি সকলকে সতর্ক করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন সদর অফিসার্স ইনচার্জ খান শাহরিয়ার, সদর থানার এসআই আব্দুর রাজ্জাক, প্রকল্পের কমিউনিটি লিডার মো.ময়েজুদ্দিন বাচ্চু, আনছার আলী, মো.মফিজুল ইসলাম, মো. ফুলবর সহ আরো অনেকে।