আরএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভায় কমিশনার বিপ্লব বিজয় তালুকদারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা । ছবি : বাংলাদেশ পুলিশ

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ২০২৪ সালের এপ্রিল মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বেলা সাড়ে ১১টায় আরএমপি পুলিশ লাইনস কনফারেন্স রুমে এপ্রিল মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন আরএমপির কমিশনার বিপ্লব বিজয় তালুকদার (বিপিএম)। খবর আরএমপি নিউজের।

অপরাধ পর্যালোচনা সভায় বরাবরের মতো এ মাসেও পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ ১১ জন বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও পুলিশ সদস্যদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করেছেন। প্রতি মাসেই তিনি কর্মোদ্দীপনা বাড়াতে মাঠপর্যায়ের পুলিশ সদস্য ও কর্মকর্তাদের পুরস্কৃত করে থাকেন।

সভায় পুলিশ কমিশনার আইনশৃঙ্খলা পরিস্থিতি, কিশোর অপরাধ, মাদকদ্রব্য উদ্ধার, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, গুরুত্বপূর্ণ মামলাসমূহের অগ্রগতি ও দেশের বর্তমান পরিস্থিতিসহ সমসাময়িক বিভিন্ন বিষয়ে সংশ্লিষ্ট সবাইকে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) রশীদুল হাসান (পিপিএম) ও অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজশাহীস্থ পুলিশের বিভিন্ন ইউনিট ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি।