কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তা, সদস্য ও সিভিল স্টাফদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন আরএমপি কমিশনার মো. আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)। ছবি : বাংলাদেশ পুলিশ

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মাসিক (মে মাস) অপরাধ পর্যালোচনা সভা সোমবার (২৬ জুন) বেলা ১১টার দিকে অনুষ্ঠিত হয়েছে।

আরএমপি সদর দপ্তরে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন আরএমপি কমিশনার মো. আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি হিসেবে ২৪ জন বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তা, সদস্য ও সিভিল স্টাফদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন তিনি।

সভায় মে মাসের অপরাধ বিবরণীর সঙ্গে আগের মাস এবং আগের বছরের মে মাসের তুলনামূলক অপরাধ বিবরণীর তথ্য উপস্থাপন করা হয়।

ঈদুল আজহা উপলক্ষে ট্রাফিক ব্যবস্থাপনা, পশুর হাটে সতর্কতা এবং নগরীতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন আরএমপি পুলিশ কমিশনার।

অপরাধ পর্যালোচনা সভায় আইনশৃঙ্খলা পরিস্থিতি, কিশোর অপরাধ, মাদক জব্দ, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, গুরুত্বপূর্ণ মামলার অগ্রগতি ও দেশের বর্তমান পরিস্থিতিসহ সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) সামসুন নাহার বিপিএম, উপপুলিশ কমিশনার (সদর) মো. সাইফউদ্দীন শাহীন, আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং রাজশাহীর বিভিন্ন পুলিশ ইউনিটের প্রতিনিধিগণ অপরাধ পর্যালোচনায় সভায় উপস্থিত ছিলেন।