আরএমপির কাশিয়াডাঙ্গা থানার অভিযানে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার দুজন। ছবি: বাংলাদেশ পুলিশ

রাজশাহী মহানগরের কাশিয়াডাঙ্গা থানাধীন হড়গ্রাম পূর্বপাড়া এলাকা থেকে মোটরসাইকেল চুরির ঘটনায় দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কাশিয়াডাঙ্গা থানা-পুলিশ।

ওই সময় আসামিদের কাছ থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার আসামিরা হলেন তৌহিদুল ইসলাম তুহিন ওরফে পাটলি (৩০) ও দেলশাদ আলী (৫২)।

আরএমপি সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরের কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া এলাকার রাকিবুল আলী ২৫ মার্চ বিকেল পৌনে চারটার দিকে তাঁর মোটরসাইকেল বাড়ির সামনে রেখে ভেতরে যান। বিকেল পাঁচটার দিকে বাড়ির বাইরে এসে দেখেন, তাঁর মোটরসাইকেলটি নেই। তিনিসহ তাঁর পরিবারের লোকজন আশপাশের বিভিন্ন জায়গায় মোটরসাইকেলটি খোঁজাখুঁজি করেন। সেটি না পেয়ে কাশিয়াডাঙ্গা থানায় চুরির মামলা করেন রাকিবুল।

ওই মামলার পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা-পুলিশের একটি টিম চোরাই মোটরসাইকেল উদ্ধারের পাশাপাশি আসামি গ্রেপ্তারে অভিযান শুরু করে। পরবর্তী সময়ে গতকাল মঙ্গলবার সকালে আসামি তুহিনের বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তুহিনের দেওয়া তথ্য অনুযায়ী অপর আসামি দেলশাদকে ওই দিন সকাল পৌনে ১০টার দিকে রাজশাহীর বাঘা থানার জোত শায়েস্তা সাতভাইপাড়ায় তাঁর শ্বশুরবাড়ি থেকে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার দুজনের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা আছে। জিজ্ঞাসাবাদ শেষে তাঁদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।