জব্দ করা সামগ্রী। ছবি : ডিএমপি নিউজ

রাজধানীর আদাবর থেকে ভুয়া চিকিৎসকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-লালবাগ বিভাগ (ডিবি)। তাঁর নাম মো. শফিউল্লাহ খান।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটের দিকে রাজধানীর আদাবর থানার বাইতুল আমান হাউজিং সোসাইটি এলাকায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে গোয়েন্দা-লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

গ্রেপ্তারের সময় তাঁর কাছ থেকে একটি প্রেসক্রিপশন প্যাড, দুটি অটো সিল, ২০টি লিফলেট, ৮টি ইনজেকশনের ব্যবহৃত খালি শিশি ও ৮টি ব্যবহৃত ইনজেকশন সিরিঞ্জ জব্দ করা হয়।

সহকারী পুলিশ কমিশনার মুহম্মদ মনিরুজ্জামান জানান, আদাবর থানার বাইতুল আমান হাউজিং সোসাইটির ১০ নম্বর রোডের খান মেডিসিন কর্নারে একজন ভুয়া চিকিৎসক চিকিৎসা দিচ্ছেন বলে তথ্য পাওয়া যায়। উক্ত তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালায় ডিবি পুলিশ।

পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর সময় তাঁকে গ্রেপ্তার করা হয়। আসামির নামে আদাবর থানায় মামলা হয়েছে।

গোয়েন্দা লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান বিপিএম-বার, পিপিএম-সেবা এর নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ হাসান আরাফাত বিপিএম, পিপিএম-এর তত্ত্বাবধানে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মুহম্মদ মনিরুজ্জামানের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।