রেস্টুরেন্টে তালা কেটে চুরির ঘটনায় ৩ জন গ্রেপ্তার। ছবি: বাংলাদেশ পুলিশ

রাজধানীর শাহবাগ থানা এলাকার একটি রেস্টুরেন্টের শাটারের তালা কেটে চুরির ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-রমনা বিভাগ। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. জুলহাস আকন ওরফে জুলহাস আকন্দ রানা, জাকির হোসেন ওরফে জাকির আকন ও মো. মোজাফ্ফর। এ সময় তাদের হেফাজত থেকে চোরাই কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান, তালা ভাঙার লোহার রড ও রেঞ্জ এবং চুরি যাওয়া ১ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা-রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিশু বিশ্বাস (পিপিএম) জানান, ২৯ নভেম্বর রাতে সেগুনবাগিচার লাউঞ্জ রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টারের শাটারের তালা কেটে ডিজিটাল ক্যাশবাক্স চুরি হয়। এ ঘটনায় ৪ ডিসেম্বর শাহবাগ থানায় মামলা করা হয়। মামলাটির তদন্তের দায়িত্ব পায় গোয়েন্দা-রমনা জোনাল টিম। মামলাটির তদন্তকালে ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চোরদের শনাক্ত করা হয়।

তিনি আরও জানান, গত মঙ্গলবার রাতে লালবাগের নগর বেলতলি জামে মসজিদ এলাকার পানির পাম্পের মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলার পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।