সিলেটে বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছে পুলিশ। ছবি: বাংলাদেশ পুলিশ।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)এর পাঠানো ত্রাণ প্রত্যন্ত অঞ্চলের বানভাসি মানুষের কাছে পৌঁছে দিচ্ছে সিলেট জেলা পুলিশ।

জেলার পুলিশ সুপার অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম আজ রোববার জকিগঞ্জ থানা এলাকার বিভিন্ন আশ্রয়কেন্দ্রে ৪০০ পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফর রহমান, জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসাইন ও জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মোশাররফ হোসেন, ডিবি উত্তরের অফিসার ইনচার্জ মো. রেফায়েত উল্লাহ চৌধুরীসহ অনেকে।

এ ছাড়া বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমানের নেতৃত্বে গঠিত একটি টিম বিশ্বনাথ থানার বানভাসি মানুষের মাঝে রান্না করা খিচুড়ি বিতরণ করেন।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলামের নেতৃত্বে একটি টিম থানা এলাকার বিভিন্ন আশ্রয়কেন্দ্রে রান্না করা খিচুড়ি বিতরণ করেন।

সিলেটে বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছে পুলিশ। ছবি: বাংলাদেশ পুলিশ।

কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মো. তাজুল ইসলাম পিপিএম, বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ রমা প্রসাদ চক্রবর্তী ও জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীরের নেতৃত্বে নিজ নিজ থানা এলাকার বিভিন্ন আশ্রয়কেন্দ্রে রান্না করা খিচুড়ি বিতরণ অব্যাহত আছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে সিলেট জেলার পুলিশ সুপার অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, সিলেট জেলার বিভিন্ন থানায় বন্যাকবলিত এলাকায় বন্যাদুর্গতদের মাঝে খাদ্য ও ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত আছে।