বিএমপির অফিসার্স মেসে অ্যাডিশনাল আইজি (প্রশাসন) মো. কামরুল আহসানকে ১০ এপিবিএন, বরিশালের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ছবি: বাংলাদেশ পুলিশ

বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল আইজি (প্রশাসন) মো. কামরুল আহসান বিপিএম (বার) কে বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

অ্যাডিশনাল আইজি, পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা,
আজ ২৮ এপ্রিল বরিশাল মেট্রোপলিটন পুলিশ অফিসার্স মেসে পৌঁছালে তাঁকে ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন), বরিশালের কমান্ডিং অফিসার (অ্যাডিশনাল ডিআইজি) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা বিপিএম-সেবা এবং উপ- অধিনায়ক (পুলিশ সুপার) মোল্লা আজাদ হোসেন পিপিএম-সেবা ১০ এপিবিএনের পক্ষে ফুলেল শুভেচ্ছা জানান।

বরিশাল জেলা পুলিশের আয়োজনে বার্ষিক পুলিশ সমাবেশ, ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বরিশালে বিভাগে কর্মরত বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আইনশৃঙ্খলা নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণের জন্য মো. কামরুল আহসান বিএমপির অফিসার্স মেসে যান।

অ্যাডিশনাল আইজির (প্রশাসন) সহধর্মিণী ও পুনাক কেন্দ্রীয় কমিটির সহসভানেত্রী মুনমুন আহসানকেও ১০ এপিবিএন, বরিশালের পক্ষ থেকে শুভেচ্ছা জানান নাসরিন জাহান, অ্যাডিশনাল এসপি (বিকিউএম)।

এ সময় আরও উপস্থিত ছিলেন এস এম আক্তারুজ্জামান, ডিআইজি বরিশাল রেঞ্জ, মো. সাইফুল ইসলাম বিপিএম বার, পুলিশ কমিশনার, বিএমপিসহ বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারা।