রাজধানীতে ট্রাকচালককে গুলি করার মামলায় খিলগাঁও থেকে ছয়জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) বিভাগ। গতকাল সোমবার খিলগাঁওয়ের সবুজবাগ ও বাসাবো এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। খবর ডিএমপি নিউজের।

ডিবি জানিয়েছে, গ্রেপ্তারের সময় তাঁদের কাছ থেকে ৫টি অস্ত্র, ৬টি ম্যাগাজিন ও ৪৯টি গুলি জব্দ করা হয়। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন রমজান আহম্মেদ, যুবরাজ, ইব্রাহিম হাওলাদার, মকবুল হোসেন, সাজ্জাদ হোসেন ও রিফাতুল্লাহ নাঈম।

ডিএমপির গোয়েন্দা অফিস কম্পাউন্ডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ বিষয়ে বিস্তারিত জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ (বিপিএম-বার, পিপিএম-বার)।

গত রোববার সবুজবাগের আমুলিয়া এলাকায় আলম নামের এক ট্রাকচালককে গুলি করে দুর্বৃত্তরা। এ ঘটনায় খিলগাঁও থানায় একটি মামলা হয়। মামলার পর ছায়াতদন্ত শুরু করে গোয়েন্দা মতিঝিল বিভাগ। এ ঘটনায় জড়িত ছয়জনকে গ্রেপ্তার করল ডিবি।

অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, বালুভর্তি ট্রাকটি মালিবাগ থেকে সবুজবাগে যাচ্ছিল। পথে ট্রাকের গতি রোধ করে কয়েকজন দুর্বৃত্ত। ট্রাকে ভাঙচুর চালায় তারা। এ সময় তাদের একজন পিস্তল বের করে। তখন ট্রাকের মালিক গোলাম ফারুক ও ট্রাকচালক আলম দৌড়ে পালানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা গুলি করে। ট্রাকচালক আলমের ডান পায়ে গুলি লাগে।