খুলনায় অস্ত্রসহ আসামি গ্রেপ্তার করায় মঙ্গলবার পুলিশ কর্মকর্তা ও সদস্যদের পুরস্কৃত করেন কেএমপি কমিশনার মো. মাসুদুর রহমান। ছবি: খুলনা মেট্রোপলিটন পুলিশ

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কমিশনার সাহসী ভূমিকার জন্য পুলিশ কর্মকর্তা ও সদস্যদের পুরস্কৃত করেছেন। মঙ্গলবার বেলা দুইটার দিকে ট্রাফিক পুলিশের সহায়তায় খালিশপুর থানা-পুলিশ অস্ত্রসহ এক আসামিকে গ্রেপ্তার করায় অর্থ পুরস্কার দেন।

কেএমপি সদর দপ্তরে পুলিশ কমিশনারের কার্যালয়ে পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান ভূঞা খালিশপুর থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন খাঁন, পুলিশ পরিদর্শক (তদন্ত) নিমাই চন্দ্র কুন্ডু, এসআই মো. রেজোওয়ান উজ্জামান, এসআই পীযূষ দাস, এসআই মো. ফয়জুল ইসলাম, এএসআই মো. আনোয়ারুল হক, এএসআই মো. রাসেল খান, এএসআই মো. কামরুজ্জামান, কনস্টেবল মো. আকবর আলী এবং কেএমপির ট্রাফিক বিভাগের টিআই নওসের ওসমান, সার্জেন্ট রেকসোনা, এটিএসআই মো. হুমায়ন, কনস্টেবল মো. ওবাইদুল্লাহকে অর্থ পুরস্কার দেন।

১৬ জানুয়ারি সন্ধ্যা ছয়টার দিকে সন্ত্রাসীরা ককটেল নিক্ষেপ ও গুলি করে মোটরসাইকেলে করে পালানোর সময় আসামিদের আটক করার জন্য বেতারযন্ত্রের মাধ্যমে কর্তব্যরত পুলিশ সার্জেন্ট বার্তা প্রেরণ করে গতিরোধ করার জন্য অনুরোধ জানালে ডিউটিরত ট্রাফিক পুলিশ সদস্যদের সহায়তায় খালিশপুর থানার অফিসার ইনচার্জসহ তাঁর টিমের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ২টি পিস্তল, ১১টি গুলি, একটি ককটেলসহ এক আসামিকে গ্রেপ্তার করে।

পুরস্কার বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান, ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহ্সান শাহ্, ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু এবং ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক বিভাগ) মোহাম্মদ তাজুল ইসলাম।