নরসিংদী পুলিশ লাইনসে শনিবার জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। ছবি: নরসিংদী জেলা পুলিশ

১ জানুয়ারি ২০২১ থেকে ৩০ নভেম্বর ২০২১ পর্যন্ত অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার ক্যাটাগরিতে নরসিংদী জেলা পুলিশ শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।

পুলিশ সপ্তাহের দ্বিতীয় দিন গত সোমবার ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)-এর কাছ থেকে এ পুরস্কার গ্রহণ করেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম।

এ শ্রেষ্ঠত্ব অর্জন করায় আজ শনিবার পুলিশ লাইনস নরসিংদীতে নরসিংদী জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা দেন জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

১ জানুয়ারি ২০২১ থেকে ৩০ নভেম্বর ২০২১ পর্যন্ত নরসিংদী জেলা পুলিশের অবৈধ আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধারের পরিসংখ্যান: বিদেশি পিস্তল ১০টি, বন্দুক ২টি, পাইপগান ১৩টি, এলজি ১টি, ওয়ান শুটারগান ৪টি, ১টি শটগানসহ মোট ৩১টি।

এ ছাড়া ইয়াবা বড়ি ৩৪ হাজার ৭৮৪টি, গাঁজা ২৭২ কেজি, বিয়ার ১১২ বোতল, বিদেশি মদ ৬ বোতল, ফেনসিডিল ৭৬২ বোতল, দেশি মদ ২৭৬ লিটারসহ ৩০ ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখার জন্য নরসিংদীর পুলিশ সুপারের সঠিক দিক-নির্দেশনার ফলে নরসিংদীর পুলিশ সদস্যরা নিরন্তর কাজ করে যাচ্ছেন।