ইউপি নির্বাচন উপলক্ষে যশোরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নির্বাচনী ব্রিফিং। ছবি: যশোর জেলা পুলিশ।

যশোরে কাল রোববার অনুষ্ঠেয় দুটি ইউনিয়ন পরিষদের নির্বাচন সামনে রেখে যশোরের শার্শা, মনিরামপুর, বাঘারপাড়া এবং বেনাপোল পোর্ট থানায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএমের নির্দেশনায় ওই ব্রিফিং অনুষ্ঠিত হয়।

শার্শা থানায় নির্বাচনী ব্রিফিংয়ে সভাপতিত্ব করেন মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), যশোর এবং মনিরামপুর নির্বাচনী ব্রিফিংয়ে সভাপতিত্ব করেন মোহাম্মদ জাহাংগীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা (ডিএসবি), যশোর এবং বাঘারপাড়া থানা নির্বাচনী ব্রিফিংয়ে সভাপতিত্ব করেন মুকিত সরকার অতিরিক্ত পুলিশ সুপার, “খ” সার্কেল, যশোর।

এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিয়োজিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

এ ছাড়া পুলিশ সুপার প্রত্যেক পুলিশ সদস্যকে ইতিমধ্যে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহণ নিশ্চিত করতে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেছেন।

ব্রিফিং প্যারেডে আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল, যশোর, জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার, “নাভারন” সার্কেল, যশোর, আশেক সুজা মামুন, সহকারী পুলিশ সুপার, “মনিরামপুর” সার্কেল, যশোর, প্রমুখ।