রাস্তার পাশে পড়ে থাকা দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যান। ছবি:আজকের পত্রিকা।

কক্সবাজারের চকরিয়া উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ছয়জন।

আজ শনিবার সকালে উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং ইউনিয়নের কলাতলী এলাকায় এ ঘটনা ঘটে। খবর আজকের পত্রিকার।

নিহতরা হলেন চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের করমুহুরীপাড়ার দানু মিয়ার ছেলে নজরুল ইসলাম (৩৪), একই এলাকার আবুল বশরের ছেলে মো. হামিদুল্লাহ (২৯) ও লাল মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (২৫)। তাঁদের মধ্যে দুজন ঘটনাস্থলে ও একজন লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান।

আহতদের প্রথমে চকরিয়া ও লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতরা লেগুনার যাত্রী বলে জানা গেছে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমন চৌধুরী বলেন, ‘শনিবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং ইউনিয়নের কলাতলী এলাকায় কক্সবাজারমুখী বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা লোহাগাড়াগামী লেগুনার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। আহত সাতজনকে হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ জব্দ করেছে। মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।’