সুনামগঞ্জ জেলার পুলিশ সুপারের কার্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্নার’-এর উদ্বোধন করা হয়েছে।

সিলেট রেঞ্জ ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় এ কর্নারের উদ্বোধন করেন। তিনি পুলিশ সুপারের কার্যালয় ও ট্রাফিক অফিসের কার্যক্রম পরিদর্শন করেন।

এর আগে বেলা সাড়ে ৩টায় রেঞ্জ ডিআইজি বার্ষিক পরিদর্শন উপলক্ষে পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত হলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহ্, পিপিএম-সেবা। এ সময় জেলা পুলিশের একটি সুসজ্জিত দল ডিআইজিকে গার্ড অব অনার প্রদান করে।

পুলিশ সুপার এহ্সান শাহের সার্বিক পরিকল্পনা ও বাস্তবায়নে পুলিশ সুপারের কার্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্নার’ স্থাপন করা হয়েছে। মুক্তিযুদ্ধের ইতিহাস, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও আদর্শ সম্পর্কে জানানোর জন্য এ উদ্যোগ নেওয়া হয়েছে।

রেঞ্জ ডিআইজি পুলিশ সুপারের কার্যালয় ও সদর ট্রাফিক অফিসে ব্যবহৃত বিভিন্ন গুরুত্বপূর্ণ রেজিস্টারসমূহ পরিদর্শন করেন। তিনি পুলিশ সুপার কার্যালয় ও ট্রাফিক অফিসের সার্বিক কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। পরিদর্শন শেষে জেলা পুলিশের পক্ষ থেকে ডিআইজি মহোদয়কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাজন কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) জাহিদুল ইসলাম খানসহ জেলা পুলিশের সকল পদমর্যাদার সদস্যরা উপস্থিত ছিলেন।