কুড়িগ্রাম জেলা পুলিশের অভিযানে গ্রেপ্তার আসামিদের একাংশ। ছবি: বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রাম জেলা পুলিশ অভিযান চালিয়ে ২৪ ঘণ্টায় বিভিন্ন অপরাধে ৩৭ জনকে গ্রেপ্তার করেছে। কুড়িগ্রামের বিভিন্ন থানা এলাকায় এসব অভিযান পরিচালিত হয় বলে ১৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) জানিয়েছে জেলা পুলিশ।

জেলা পুলিশের তথ্যমতে, ২৪ ঘণ্টায় পুলিশের অভিযানে জিআর পরোয়ানাভুক্ত দুজন (কুড়িগ্রাম থেকে একজন, নাগেশ্বরী থেকে একজন), সিআর পরোয়ানাভূক্ত চারজন (উলিপুর থেকে একজন, রৌমারী থেকে তিনজন), নিয়মিত মামলায় ২৫ জন (কুড়িগ্রাম থেকে চারজন, উলিপুর থেকে নয়জন, নাগেশ্বরী থেকে দুজন, ভূরুঙ্গামারী থেকে দুজন ও রৌমারী থেকে আটজন), পূর্বের মামলায় তিনজন (কুড়িগ্রাম থেকে একজন, নাগেশ্বরী থেকে দুজন), ১৫১ ধারায় দুজন (ভূরুঙ্গামারী), সিআর সাজা পরোয়ানাভুক্ত একজনসহ (কুড়িগ্রাম) ৩৭ জন আসামি গ্রেপ্তার হয়েছেন।

কুড়িগ্রাম জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. রুহুল আমীন বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে। ফৌজদারি অপরাধ যেমন চুরি, ছিনতাই, মাদক, নারী নির্যাতনসহ শান্তি বিনষ্টকারী, উগ্রবাদ, সাইবার অপরাধের সঙ্গে যে-ই জড়িত থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনতে বদ্ধপরিকর জেলা পুলিশ।