নেত্রকোণার কেন্দুয়া থানার উদ্যোগে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, কিশোর অপরাধ, সাইবার ক্রাইম, নারী নির্যাতন, ইভটিজিং ও বাল্য বিবাহমুক্ত সমাজ গড়ার লক্ষে জনসচেতনামূলক এক সুধী সমাবেশ অনু‌ষ্ঠিত হয়েছে।

আজ ৩০ মে কেন্দুয়া থানাধীন, সাবেরুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ সমাবেশের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মো. আলী হোসেন।

অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হি‌সে‌বে উপস্থিত ছি‌লেন জেলার পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ।

প্রধান অ‌তি‌থির বক্তব্যে পুলিশ সুপার বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ দেশের শত্রু। এগুলো একটি জাতিকে ধ্বংস করে দেয়। এর সাথে জড়িত যেই থাকুক না কেন তাকে আইনের আওতায় আনা হবে। তিনি মাদক, জুয়া, ইভটিজিং, নারী নির্যাতন, বাল্যবিবাহ, হ্যালো এসপি সেবা, লাইভ ব্লাড ব্যাংক বন্ধন, ৯৯৯ জাতীয় জরুরি সেবা সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। তিনি সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে সকলকে আরো বেশি সচেতন হওয়ার আহ্বান জানান এবং এ কাজে সকলের সহযোগিতা কামনা করেন।

সমাবেশে বিশেষ অতিথি হি‌সে‌বে উপস্থিত ছিলেন মো. নুরুল ইসলাম চেয়ারম্যান, উপজেলা পরিষদ, কেন্দুয়া, মো. রাজিব হোসেন , ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা, কেন্দুয়া, হুসাইন মোহাম্মদ ফারাবী, সহকারি পুলিশ সুপার, কেন্দুয়া সার্কেল, অ্যাডভোকেট আব্দুল কাদির ভূঞা কেন্দুয়া, মো. আসাদুল হক ভূঞা মেয়র, কেন্দুয়া পৌরসভা, উত্তম কুমার কর প্রিন্সিপাল, কেন্দুয়া সরকারি কলেজ, কামরুল হাসান ভূঞা সভাপতি কেন্দুয়া থানা, কমিউনিটি পুলিশ, জাকির আলম ও সাধারণ সম্পাদক, কেন্দুয়া থানা কমিউনিটি পুলিশ ।