ক্যাডেট সাব-ইন্সপেক্টর পদে নিয়োগ উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। ছবি: বাংলাদেশ পুলিশ।

বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ ২০২৩ উপলক্ষে ময়মনসিংহ রেঞ্জের অধীন চার জেলার নিয়োগ কার্যক্রম অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ মে ) ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির কার্যালয়ের সম্মেলন কক্ষে এ প্রস্তুতিমূলক সভা হয়। এতে সভাপতিত্ব করেন ডিআইজি
দেবদাস ভট্টাচার্য বিপিএম।

সভায় শেরপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। এছাড়া জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডিআইজি দেবদাস ভট্টাচার্য নিয়োগ কার্যক্রম অবাধ সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পাদনের লক্ষ্যে সভায় উপস্থিত সকলকে অবহিত করেন। সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে যোগ্য প্রার্থী বাছাইয়ের জন্য যাবতীয় নির্দেশনা ও পরামর্শ দেন।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগের লক্ষ্যে ময়মনসিংহ রেঞ্জের অধীন চার জেলার প্রার্থীদের ময়মনসিংহ পুলিশ লাইনস্ মাঠে আগামি (৬ থেকে ৮ জুন) পর্যন্ত শারীরিক মাপ, কাগজপত্র যাচাইকরণ ও ফিজিক্যাল এনডুরেন্স টেস্ট (পিইটি) পরীক্ষা অনুষ্ঠিত হবে।