শেরপুরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনের খণ্ডচিত্র। কোলাজ: পুলিশ নিউজ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য কুচকাওয়াজ ও পুরস্কার বিতরণ হয়েছে শেরপুরে।

শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে সকাল ৯টার দিকে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন, ফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে বর্ণাঢ্য কুচকাওয়াজ অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক (ডিসি) সাহেলা আক্তার ও পুলিশ সুপার (এসপি) মো. কামরুজ্জামান বিপিএম।

বর্ণাঢ্য কুচকাওয়াজে শেরপুর জেলার পুলিশ দল, আনসার দল, ফায়ার সার্ভিস দল, শেরপুর সরকারি কলেজ বিএনসিসি ও শেরপুর ভিক্টোরিয়া একাডেমি বিএনসিসি দলের অংশগ্রহণে কুচকাওয়াজ প্যারেডের অভিবাদন গ্রহণ ও পরিদর্শন করেন করেন ডিসি ও এসপি।

কুচকাওয়াজ শেষে আবৃত্তি, বিতর্ক প্রতিযোগিতা, চিত্রাঙ্কন ও বিভিন্ন প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী বিজয়ীদের হাতে পুরস্কার দেওয়া হয়।

ওই সময় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতা-কর্মী, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, সাংবাদিকসহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

মহান স্বাধীনতা দিবস কুচকাওয়াজে প্যারেডে কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন শেরপুর পুলিশ লাইনসের আরআই (ভারপ্রাপ্ত) মুনজুরুল হক।