আত্মহত্যা প্রতিরোধে ফেনী পুলিশ আয়োজিত সভায় বক্তব্য দেন জেলার পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন। ছবি: পুলিশ নিউজ

‘আত্মহত্যা একটি সাময়িক সমস্যার চিরস্থায়ী ব্যর্থতা’ শিরোনামে সভার আয়োজন করেছে ফেনী জেলা পুলিশ।

শহরের ডাক্তারপাড়ায় ‘ইস্টিশন’ নামের রেস্তোরাঁর হল রুমে এ সভা হয়।

এতে সভাপতিত্ব করেন ফেনীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন।

সভায় সম্মানীয় অতিথি ছিলেন ফেনী-১ আসনের সংসদ সদস্য (এমপি) শিরীন আখতার, ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী ও ফেনী-৩ আসনের এমপি অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী।

আমন্ত্রিত অতিথি ছিলেন অভিনেত্রী ও প্রযোজক শমী কায়সার, নায়িকা পূজা চেরি রায় ও টীম গলুই, জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ সাইফুদ্দিন, কণ্ঠশিল্পী বেলী আফরোজ, কৌতুক শিল্পী নাজমা সুইটি ও আরমান।

অনলাইনে আমন্ত্রিত অতিথি ছিলেন জাতীয় দলের ক্রিকেটার ও এমপি মাশরাফী বিন মোর্ত্তজা, ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, ক্রিকেটার তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, সাবেক ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল এবং মডেল ও অভিনেত্রী মাসুমা আক্তার নাবিলা।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা, জেলা প্রশাসনের প্রতিনিধি, স্কুল-কলেজের শিক্ষক/শিক্ষার্থী, আত্মহত্যাকারীদের পরিবারের সদস্য, ট্রান্সজেন্ডারদের প্রতিনিধি ও বেদে সম্প্রদায়ের প্রতিনিধিরা।

সভায় ‘ফেনী পুলিশ যেমন চাই’ বিষয়ে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহকারী আবদুল্লা আল মোনায়েমের পা দিয়ে আঁকা ছবি অতিথিদের হাতে তুলে দেন ফেনীর এসপি আব্দুল্লাহ আল মামুন।