রাজশাহী মহানগরীতে ছিনতাইয়ের প্রস্তুতি নেওয়ার সময় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের কাছ থেকে ৩টি চাকু ও ১টি জিআই পাইপ জব্দ করা হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে। খবর আরএমপি নিউজের।

গ্রেপ্তার আসামিরা হলেন রাজশাহী মহানগরের রাজপাড়া থানার বহরমপর ব্যাংক কলোনির সিরাজুল ইসলাম সিজার (৩৩), তেরখাদিয়া মধ্যপাড়ার মো. মিজু ওরফে জাকির ওরফে রাজ (২৫), রাজপাড়া গ্রামের তাইফ হোসেন শফি (১৯) ও কাটাখালী থানার দেওয়ানপাড়ার আরিফুল ইসলাম আরিফ (৩৫)। এই আসামিদের নামে রাজশাহী মহানগরের বিভিন্ন থানায় একাধিক ছিনতাই, ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। তাঁদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

গতকাল রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. আবুল কালাম আজাদ, এসআই মো. আশরাফুল ইসলাম ও তাঁর টিম মহানগর এলাকায় বিশেষ অভিযানের দায়িত্ব পালন করছিলেন। রাত সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে ওই টিম জানতে পারে, কিছু ছিনতাইকারী ছিনতাই করার জন্য রাজপাড়া থানার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভাঙা সীমানাপ্রাচীরের ভেতরে অবস্থান করছে। ডিবি পুলিশের ওই টিম অভিযান চালিয়ে চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করে।