অনুষ্ঠানে প্রধান অতিথি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম ও বিশেষ অতিথি পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। কোলাজ: বাংলাদেশ পুলিশ

আনন্দমুখর পরিবেশে মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) ও রাজশাহী জেলা পুলিশ আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম। অনুষ্ঠানের বিশেষ অতিথি বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

ওই সময় উপস্থিত ছিলেন আরএমপি সভানেত্রী কবিতা সরকার, পুনাক রাজশাহী রেঞ্জের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট ফাতেমা তুজ্জহুরা (শ্যামলী), রাজশাহী জেলা পুনাক সভানেত্রী কামরুন নাহার, আরএমপি কমিশনার বিপ্লব বিজয় তালুকদার বিপিএম, রাজশাহী রেঞ্জ ডিআইজি আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) ও রাজশাহীর পুলিশ সুপার সাইফুর রহমান পিপিএম (বার)।

আইজিপি রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও রাজশাহী জেলা পুলিশ বৈরী আবহাওয়ার মধ্যে এমন সুন্দর একটি ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন সম্পন্ন করায় সবাইকে ধন্যবাদ জানান।

তিনি এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বক্তব্য শেষ করেন।

এর আগে আইজিপি আরএমপি পুলিশ লাইনসে আম্রকুঞ্জের উদ্বোধন করেন।

ওই সময় উপস্থিত ছিলেন আরএমপি ও রাজশাহীর বিভিন্ন পুলিশ ইউনিটের জ্যেষ্ঠ কর্মকর্তারা।