রাজারবাগ পুলিশ লাইনসে পুলিশ সদস্যদের দাঁতের চিকিৎসা দেওয়া হচ্ছে। ছবি : বাংলাদেশ পুলিশ

রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনসে পেপসোডেন্ট সেনসিটিভ এক্সপার্টের উদ্যোগ এবং ডিএমপির কল্যাণ ও ফোর্স বিভাগের আয়োজনে দিনব্যাপী ফ্রি ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩০ জুন) সকালে রাজারবাগ পুলিশ লাইনসের শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে ফ্রি ডেন্টাল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন কল্যাণ ও ফোর্স বিভাগের উপপুলিশ কমিশনার মোহাম্মদ সোহেল রানা পিপিএম। ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার), বিপিএম (বার)-এর নির্দেশনায় এই ডেন্টাল ক্যাম্প আয়োজিত হয়।

ফ্রি ডেন্টাল ক্যাম্পে আটজন বিশেষজ্ঞ চিকিৎসক প্রায় ৩০০ জন অফিসার ও ফোর্সকে দাঁতের প্রাথমিক চিকিৎসাসেবা দেন। চিকিৎসা শেষে পেপসোডেন্ট কর্তৃপক্ষ সেবাগ্রহীতাদের একটি করে পেপসোডেন্ট সেনসিটিভ এক্সপার্ট পেস্ট উপহার দেন।

অনুষ্ঠানের শুরুতে ডেন্টাল স্পেশালিস্ট সাদমান সাকিব দাঁতের সুরক্ষায় গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার পয়েন্টের মাধ্যমে উপস্থাপন করেন।

ফ্রি ডেন্টাল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে পেপসোডেন্টের হেড অব মার্কেটিং সৈয়দ মনিরুল ইসলাম রাহাত, ডিএমপির কল্যাণ ও ফোর্স বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. ওবায়দুর রহমানসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য উপস্থিত ছিলেন ।