কুড়িগ্রামে পুলিশ বনাম বার কাউন্সিল আইনজীবী প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ২৮ জুন বেলা ৩টায় মনোমুগ্ধকর পরিবেশে পুলিশ ও বার কাউন্সিলের দর্শকদের মুহুর্মুহু করতালির মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচটি উপস্থিত সকলের হৃদয় কাড়ে।

ম্যাচটিতে কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. রুহুল আমীনের সাথে খেলায় অংশ নেন অতিরিক্ত পুলিশ সুপার উলিপুর সার্কেল জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম, কুড়িগ্রাম থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুর রহমান, উলিপুর থানার অফিসার ইনচার্জ মো. গোলাম মুর্তজা, টিআই (অ্যাডমিন) বানিউল আনামসহ জেলা পুলিশের অন্যান্য সদস্য।

মনোমুগ্ধকর ও হাড্ডাহাড্ডি লড়াইয়ের এই প্রীতি ম্যাচে বিজয় ছিনিয়ে নেন বার কাউন্সিল হতে অংশগ্রহণকারী আইনজীবী খেলোয়াড়বৃন্দ।

বার কাউন্সিলের পক্ষে খেলায় অংশগ্রহণকারী খেলোয়াড়দের শুভেচ্ছা মেডেল পরিয়ে দেন পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, পিপিএম।

অন্যদিকে, জেলা পুলিশের পক্ষে অংশগ্রহণকারী খেলোয়াড়দের শুভেচ্ছা মেডেল পরিয়ে দেন বার কাউন্সিলের সভাপতি মো. খোরশেদ আলম এবং সেক্রেটারি মো. নাজমুল ইসলাম।

পুলিশ ও বার কাউন্সিলের উভয় পক্ষ এই প্রীতি ম্যাচ উপভোগ করেন এবং ওয়ার্ক-লাইফ ব্যালেন্সের জন্য আবারও এ রকম খেলা ও প্রীতিম্যাচের আশাবাদ ব্যক্ত করেন। সূত্র: নতুন সময়