খাগড়াছড়ি জেলা পুলিশ সুপারের উদ্যোগে বর্ণিল আয়োজনে বর্ষাবরণ ও ঈদ পুনর্মিলনী উদযাপিত হয়েছে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় খাগড়াছড়ি পুলিশ লাইনস ড্রিলশেডে বর্ষাবরণ ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে পুলিশ সুপার মুক্তা ধরের সভাপতিত্ব মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান ও তাঁর সহধর্মিণী, খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, শিক্ষা মন্ত্রণালয়ের উপপরিচালক টুটুল কুমার নাগসহ খাগড়াছড়ি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যরা।

সাংস্কৃতিক অনুষ্ঠানের শিল্পী থেকে শুরু করে পুলিশ সদস্যদের নাচ এবং মধুর কণ্ঠে গাওয়া গান ও সুর ধ্বনিতে এক অন্য রকম আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়েছিল।

সভাপতির বক্তব্যে খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর আমন্ত্রিত অতিথিদেরকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রাত্যহিক কর্মব্যস্ততার বাইরে পরিবারের সাথে এই বর্ণিল ও উৎসবমুখর দিনটি জেলা পুলিশের প্রত্যেক সদস্যের চিরায়ত সংস্কৃতির প্রতি ভালোবাসা বৃদ্ধি ও বাংলা সংস্কৃতিকে হৃদয়ে লালন করতে সহায়ক হবে।

প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি খাগড়াছড়ি জেলার পুলিশ সুপারকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘রাষ্ট্রের আইনশৃঙ্খলা রক্ষার মতো গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছে বাংলাদেশ পুলিশ বাহিনী। সে ক্ষেত্রে সমতল জেলা থেকে পাহাড়ি জেলা এলাকায় দায়িত্ব পালন করা অনেক চ্যালেঞ্জিং বলে মনে আমি মনে করি। পুলিশ সদস্যদের দায়িত্বের পাশাপাশি মানসিক শান্তি রক্ষার্থে বিনোদনের খোরাক হিসেবে এ ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠান অনেক সুফল বয়ে আনবে।’ সূত্র: আমার সংবাদ।