মানিকগঞ্জ ডিবির হেফাজতে গ্রেপ্তার আসামিরা। ছবি : বাংলাদেশ পুলিশ

মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক অভিযানে ১০ গ্রাম হেরোইন, ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শুক্রবার জেলার হরিরামপুর, মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খানের (বিপিএম, পিপিএম-বার) নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ, পুলিশ পরিদর্শক আবুল কালামের তত্ত্বাবধানে একটি দল এসআই আজহারুল ইসলামের নেতৃত্বে বিকেল ৫টা ২৫ মিনিটে অভিযান চালিয়ে হরিরামপুর থানার ইজদিয়া এলাকা থেকে রুবেল মোল্লাকে (৩৬) ১০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে। ইজদিয়া এলাকার আওলাদ মোল্লার ছেলে তিনি।

একই দিন সন্ধ্যা ৭টার দিকে অপর একটি দল এসআই বিল্লাল হোসেন ভূঞার নেতৃত্বে অভিযান চালিয়ে মানিকগঞ্জ সদর থানার বরুন্ডী এলাকা থেকে হাছান মিয়াকে (২২) ৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে। বরুন্ডী এলাকার আওলাদ হোসেন খানের ছেলে তিনি।

এ ছাড়া একই দিন এসআই শিকুর রহমানের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে সিংগাইর থানার ভূমদক্ষিণ উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশের রাস্তা থেকে আসামি আলী হাসানকে (৩১) ৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে। উপজেলার ঘাঘরকান্দা এলাকার আব্দুল হক গাজীর ছেলে তিনি। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে হরিরামপুর, মানিকগঞ্জ সদর ও সিংগাইর থানায় ৩টি মামলা প্রক্রিয়াধীন।