কুড়িগ্রামে নিরাপদ ঈদ নিশ্চিত করতে ঈদের দিন বেপরোয়া গতিতে ও যথাযথ কাগজপত্র ছাড়া বাইক চালানো এবং উচ্ছৃঙ্খল ও দলবদ্ধভাবে পিকআপ ভ্যানে উচ্চ স্বরে সাউন্ড সিস্টেম বাজিয়ে ঘোরাফেরা করায় যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ।

পবিত্র ঈদুল আজহা উদযাপন উপলক্ষে কুড়িগ্রাম জেলার সম্মানিত নাগরিকবৃন্দ যেন নিরাপদে পরিবারসহ বিভিন্ন স্থানে ভ্রমণ করতে পারে, সেই লক্ষ্যে জেলা পুলিশ বিশেষ ট্রাফিক ব্যবস্থাপনা গ্রহণ করেছে।

ঈদের প্রায় ১০ দিন আগে থেকে সড়ক দুর্ঘটনা রোধে ও বিভিন্ন সচেতনতামূলক ট্রাফিক অ্যাওয়ারনেস প্রমোশন ক্যাম্পেইন করা হয়েছে। এ ছাড়া পশুর হাটে নিরাপত্তা, জনসচেতনতামূলক বিভিন্ন লিফলেট বিতরণসহ ফেসবুক পডকাস্ট ও মাইকিংয়ের ব্যবস্থা নেওয়া হয়েছে।

পবিত্র ঈদুল আজহার দিন কুড়িগ্রাম জেলার বিভিন্ন থানা এলাকায় ঈদের জামাতের নিরাপত্তাসহ বিশেষ বিশেষ স্থানে ট্রাফিক নিয়ন্ত্রণ করেছে জেলা পুলিশের সদস্যবৃন্দ।

কুড়িগ্রামের জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র বলেন, ঈদুল ফিতরের মতো এবার ঈদুল আজহায় সারা দিন পুলিশ অব্যাহতভাবে কাজ করেছে, যাতে নাগরিকেরা সুশৃঙ্খলভাবে ঈদ আনন্দ উদযাপন করতে পারে, যাতে কেউ দুর্ঘটনার শিকার না হয়, যাতে কেউ মাদক গ্রহণ না করে।
সেবাই আমাদের আনন্দ, সেবাই আমাদের উৎসব।