পবিত্র ঈদুল আজহা উপলক্ষে কুড়িগ্রামের উলিপুর উপজেলার পশুর হাট পরিদর্শন করেছেন জেলার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. সাজ্জাদ হোসেন।

এ ছাড়া কুড়িগ্রাম জেলার সব থানা এলাকার বিভিন্ন হাটের নিরাপত্তা ব্যবস্থাপনা, অস্থায়ী পুলিশ কন্ট্রোল রুম, জাল টাকা যাচাই মেশিন নিয়ে ইজারাদার, ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে কথা বলেন পুলিশ সুপার ও সংশ্লিষ্ট সার্কেল ও থানার অফিসার ইনচার্জরা।

আসন্ন ঈদে কুড়িগ্রাম জেলার সম্মানিত নাগরিকবৃন্দ যেন নির্বিঘ্নে হাটে এসে পশু কিনতে পারেন, সেই লক্ষ্যে কুড়িগ্রাম জেলার প্রতিটি পশুর হাটে পর্যাপ্তসংখ্যক পুলিশ সদস্য মোতায়েন, কন্ট্রোল রুম স্থাপন, উঁচু ভবন থেকে নিরাপত্তা নিশ্চিতকরণ, মেটাল ডিটেক্টর ব্যবহার, মাইকিং, জাল টাকার মেশিন দ্বারা অর্থ চেককরণ, চুরি ও ছিনতাই, অজ্ঞান পার্টি, মলম পার্টি রোধে হাট, হাটসংলগ্ন এলাকা ও রাস্তায় সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে। পুলিশ সুপার নিরাপত্তা ডিউটি তদারকির পাশাপাশি হাট কমিটির নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে হাটে আসা ক্রেতা ও বিক্রেতাদের সঙ্গে বিভিন্ন সমস্যা ও নিরাপত্তা বিষয়ে কথা বলেন। পাশাপাশি হাটের জাল নোট শনাক্তকরণ বুথ পরিদর্শন এবং হাটে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করার প্রেরণা ও প্রেষণা ব্যক্ত করেন। তিনি আরও বলেন, ঈদ সামনে রেখে কোনো কুচক্রী মহল যদি অস্থিতিশীল পরিবেশ তৈরির চেষ্টা করে, তাকে যেকোনো মূল্যে আইনের আওতায় আনা হবে। সূত্র: ইয়ুথ টেলিভিশন।