সোনায় মোড়ানো সাফল্য নিয়ে দেশে ফিরেছে সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবল দল। দুপুরে শিরোপা হাতে বিমানবন্দরে পা রাখেন সাবিনা-সানজিদারা। দেশবাসীর জন্য যা উৎসর্গ করেছেন সাবিনা খাতুন। বিমানবন্দরে ফুল দিয়ে ও মিষ্টিমুখ করিয়ে নারী দলকে বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। পরে বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে ছাদখোলা বাসে করে বাফুফে ভবনে যায় দল। খবর এসএ টিভির।

সোনালি ট্রফি নিয়ে কখন নামবে বাংলাদেশ নারী ফুটবল দল। কখন দৃশ্যপটে আসবেন সাবিনা-সানজিদারা। অপেক্ষার যেন তর সইছিল না হাজারো ভক্ত, সংবাদকর্মী আর বাফুফে কর্মকর্তাদের।

অবশেষে দুপুর পেরিয়ে বিকেল নামতেই এল সেই মাহেন্দ্রক্ষণ। বীরদর্পে মাতৃভূমিতে পা রাখলেন প্রমিলা ফুটবল দল। সোনালি ট্রফি হাতে দৃশ্যপটে সাবিনা খাতুন। স্বপ্নসারথি সানজিদা-কৃষ্ণা রানীদের চোখেমুখেও বিজয়ের হাসি। উৎসবের আনন্দে মাতোয়ারা নারী দলের কোচিং স্টাফ। বিমানবন্দর থেকে শুরু করে রাজধানীজুড়ে উৎসবের আমেজ।

বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ করিয়ে নারী ফুটবলারদের বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফের কার্যনির্বাহী কমিটির একটি অংশ। ঐতিহাসিক ট্রফি দেশের মানুষকেই উৎসর্গ করেছে নেপালজয়ী মেয়েরা।
নারীদের আরাধ্য অর্জনে খুশি ফেডারেশন কর্তারাও।

স্বপ্নপূরণের হাতছানিতে ছাদহীন বাস। ট্রফি নিয়ে প্যারেড। উদ্দেশ্যযাত্রা বাফুফে ভবন। যেখানে সাবিনা কৃষ্ণাদের বরণ করে নেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

সাফ ফুটবলে এবার ম্যাচের পর ম্যাচ অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে দুর্দান্ত ধারাবাহিকতায় শিরোপা জিতে নেন বাংলাদেশের মেয়েরা।

আগের সব আসরের চ্যাম্পিয়ন ভারতকে গ্রুপ পর্বে উড়িয়ে দেওয়ার পর সোমবার ফাইনালে তাঁরা হারান স্বাগতিক নেপালকে।