জব্দ করা ইয়াবা। ছবি: ডিএমপি নিউজ

রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৯ হাজার ইয়াবা, ট্রাকসহ তিনজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ। তাঁরা হলেন মো. আবুল হাসেম, আবছার উদ্দিন ও মো. শাকিল বক্স ওরফে টুটুল।

বুধবার (৮ জুন) রাত ১১টা ৫ মিনিটের দিকে শনির আখড়া থেকে ইয়াবাসহ তাঁদের গ্রেপ্তার করে গোয়েন্দা উত্তরা বিভাগের বিমানবন্দর জোনাল দল। খবর ডিএমপি নিউজের।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা বিমানবন্দর জোনাল দলের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. কায়সার রিজভী কোরায়েশী পিপিএম (সেবা) জানান, মহানগর এলাকায় বিশেষ অভিযানের সময় তথ্য আসে, কিছু মাদক কারবারি কক্সবাজারের টেকনাফ থানা থেকে ইয়াবা নিয়ে ট্রাকে ঢাকায় আসছেন।

এমন তথ্যের ভিত্তিতে শনির আখড়া ফুটওভারব্রিজের নিচে দক্ষিণে একটি চায়ের দোকানের সামনে অবস্থান নেয় পুলিশ। রাত ১১টা ৫ মিনিটের দিকে ট্রাকটি পৌঁছালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় সেটি আটক করা হয়। ওই সময় গ্রেপ্তার করা হয় তিন মাদক কারবারিকে। এ ছাড়া ট্রাক থেকে জব্দ করা হয় ৯ হাজার ইয়াবা।

ডিএমপির যাত্রাবাড়ী থানায় গ্রেপ্তার আসামিদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।