আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম বুধবার ৮ এপিবিএনের ঘোনারপাড়া ক্যাম্প-১৯ পরিদর্শন ও কক্সবাজারে কর্মরত অফিসারদের সঙ্গে মতবিনিময় করেন। তাঁর পরিদর্শনের সময়কার খণ্ড চিত্র। ছবি: পুলিশ নিউজ

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম বুধবার ৮ এপিবিএনের আওতাধীন ঘোনারপাড়া পুলিশ ক্যাম্প-১৯ পরিদর্শন করেছেন।

পরিদর্শনকালে আইজিপির সঙ্গে উপস্থিত ছিলেন পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজি (ক্রাইম অ্যান্ড অপস্) মো. আতিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার), এপিবিএন হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজি ড. হাসান উল হায়দার, বিপিএম, এপিবিএন হেডকোয়ার্টার্সের অতিরিক্ত ডিআইজি ফিরোজ আল মুজাহিদ, ডিআইজি (এফডিএমএন) জামিল হাসান, বিপিএম-সেবা, পিপিএম, ৮ এপিবিএনের অধিনায়ক মো. আমির জাফর বিপিএমসহ অন্যান্য জ্যেষ্ঠ কর্মকর্তারা।

ক্যাম্পে পৌঁছালে এপিবিএনের একটি সুসজ্জিত দল আইজিপিকে অভিবাদন দেয়। অভিবাদন গ্রহণ শেষে আইজিপি ও অতিরিক্ত আইজিপি ঘোনারপাড়া পুলিশ ক্যাম্প চত্বরে গাছের চারা রোপণ করেন।

পরিদর্শন শেষে আইজিপি ৮ এপিবিএনের অধিনায়কের কার্যালয়ে রোহিঙ্গা ক্যাম্পের নিরাপত্তা ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কক্সবাজারে কর্মরত এপিবিএনের অফিসারদের সঙ্গে মতবিনিময় করেন।