চন্দ্রিমা থানা-পুলিশের হেফাজতে মাদক কারবারি ও জব্দ করা গাঁজা। ছবি: বাংলাদেশ পুলিশ

রাজশাহী মহানগর এলাকায় অভিযান চালিয়ে ৭৯ কেজি গাঁজাসহ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে আরএমপির চন্দ্রিমা থানা-পুলিশ। গত সোমবার চন্দ্রিমা থানার নারিকেলবাড়ীয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তি হলেন আরমান হোসেন (৪০)। তিনি কুমিল্লা সদর দক্ষিণ থানার উলুরচর (নোয়াপাড়া) এলাকার মৃত আ. গফুরের ছেলে। খবর আরএমপি নিউজের।

জানা যায়, ৪ ডিসেম্বর বেলা ৩টার দিকে আরএমপির উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) বিভূতি ভূষন বানার্জীর তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজুল ইসলামের নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মাহমুদুল হাসানের নেতৃত্বে চন্দ্রিমা থানার ওসি মাহবুব আলম, এসআই সাহাব উদ্দীন-আল-ফারুক ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এ সময় তাঁরা জানতে পারেন নারিকেলবাড়ীয়ায় একদল মাদক কারবারি মাইক্রোবাস থেকে গাঁজার বস্তা নামাচ্ছে।

ওই সংবাদের পরিপ্রেক্ষিতে থানা-পুলিশের ওই টিম বেলা ৩টা ১৫ মিনিটের দিকে নারিকেলবাড়ীয়া এলাকায় অভিযান চালিয়ে আরমানকে গ্রেপ্তার করতে পারলেও মাইক্রোবাসসহ অপর দুই কারবারি পালিয়ে যায়। এ সময় ৭৯ কেজি গাঁজা জব্দ করা হয়।

তাদের বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলার পর গ্রেপ্তার ব্যক্তিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।