মানিকগঞ্জ ডিবি পুলিশের হেফাজতে ৪ মাদক কারবারি। ছবি: বাংলাদেশ পুলিশ

মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পৃথক অভিযানে হেরোইন, গাঁজাসহ ৬ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১৯ জুন) জেলা ডিবির ইনচার্জ (ভারপ্রাপ্ত) পুলিশ পরিদর্শক মোহাম্মদ মোশাররফ হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তার মাদক কারবারিরা হলেন মানিকগঞ্জ সদর উপজেলার জয়রা এলাকার মানিকের ছেলে সোহেল (৩০), মৃত আব্দুর রহমানের ছেলে তারিক হাসান রনি (২৬), হরিরামপুর উপজেলার মৃত নান্নু মিয়ার ছেলে আসিফ (৩৪), নড়াইলের নড়াগাতী উপজেলার মৃত রেজাউল শেখের ছেলে কুদ্দুস শেখ (৪১), সাটুরিয়া উপজেলার মৃত তাইজুদ্দিন ওরফে তাজুর ছেলে তুলা মিয়া (৪৮) ও ঘিওর উপজেলার হাবিবুর রহমানের ছেলে রবিউল ইসলাম (৪৪)।

পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খানের (পিপিএম-বার) নির্দেশনায় জেলা ডিবির ইনচার্জ মোশাররফ হোসেনের তত্ত্বাবধানে একটি দল এসআই ফরহাদুজ্জামান ভূইয়ার নেতৃত্বে রোববার (১৮ জুন) রাত ১১টায় মানিকগঞ্জ সদর থানার জাগীর মেঘশিমুল এলাকায় অভিযান চালায়। এ সময় ৪০ গ্রাম হেরোইনসহ সোহেল, আসিফ, কুদ্দুস শেখ ও তারিককে গ্রেপ্তার করা হয়।

এর আগে রাত পৌনে ৮টার দিকে অপর একটি দল এসআই আসাদ মিয়ার নেতৃত্বে অভিযান চালিয়ে সাটুরিয়ার নয়াডিংগী এলাকা থেকে তুলা মিয়া ও রবিউলকে গ্রেপ্তার করে। এ সময় ২০ গ্রাম হেরোইন ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে মানিকগঞ্জ সদর থানায় একটি ও সাটুরিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়।