রাজধানীর গুলশান থেকে ৫০ কেজি গাঁজা, মাইক্রোবাসসহ তিনজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ (ডিবি)। তাঁরা হলেন মো. রাজিব, জাহাঙ্গীর আলম ও সজিব মিয়া।

গত বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেল ৪টা ৫০ মিনিটের দিকে গুলশান থানার প্রগতি সরণির শাহজাদপুর বাসস্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান চালায় অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। ডিএমপি নিউজের।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের টিম লিডার সহকারী পুলিশ কমিশনার বার্নার্ড এরিক বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পাওয়া যায়, কিছু মাদক কারবারি ব্রাহ্মণবাড়িয়া থেকে গাঁজা এনে মাইক্রোবাসে রাজধানীর রামপুরা ব্রিজের দিকে আসছেন। উক্ত তথ্যের ভিত্তিতে গুলশান থানার প্রগতি সরণির শাহজাদপুর বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান নেয় পুলিশ।

বিকেল ৪টা ৫০ মিনিটের দিকে ওই মাইক্রোবাস পৌঁছালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় থামানো হয়। ওই সময় মাইক্রোবাসের আরোহীরা পালানোর চেষ্টা করলে তাঁদের গ্রেপ্তার করা হয়। পরে মাইক্রোবাসটি তল্লাশি করে ৫০ কেজি গাঁজা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেপ্তার আসামিরা ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা এনে রাজধানীর গুলশান, ভাটারা, বাড্ডাসহ আশপাশের এলাকায় বিক্রি করতেন।

গ্রেপ্তার আসামির নামে গুলশান থানায় মামলা হয়েছে বলেও জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।