মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখা পুলিশের হেফাজতে ৪ মাদক কারবারি। ছবি: বাংলাদেশ পুলিশ

মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ২০ বোতল ফেনসিডিল ও ২৫ গ্রাম হেরোইনসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার (১৭ মে) মানিকগঞ্জ সদর ও শিবালয় উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ পুলিশ পরিদর্শক আবুল কালাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন—চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আচতলাপাড়া এলাকার শাহদতের স্ত্রী সালমা (৩৩), ঝিনাইদহের মহেশপুর উপজেলার পান্তাপাড়ার শাজাহান সরকারের ছেলে সোহাগ মিয়া (২৫), মানিকগঞ্জের ঘিওর উপজেলার উত্তরতরা এলাকার মৃত নওয়াব আলী দেওয়ানের ছেলে শাকিল দেওয়ান (৪২) ও মানিক রবিদাসের ছেলে নিমাই রবিদাস (৪০)।

মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খানের (পিপিএম-বার) নির্দেশনায় জেলা ডিবির ইনচার্জ পুলিশ পরিদর্শক আবুল কালামের তত্ত্বাবধানে একটি দল বিকেল ৫টায় এসআই রিপন নাগের নেতৃত্বে অভিযান চালিয়ে শিবালয় থানা এলাকা থেকে সালমা ও সোহাগ মিয়াকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

একই দিন অপর আভিযানিক দল সন্ধ্যা ৭টার দিকে এসআই মাসুদ রানা শামীমের নেতৃত্বে অভিযান পরিচালনা করে মানিকগঞ্জ সদর থানার ভুলজয়রা এলাকা থেকে শাকিল দেওয়ান ও নিমাই রবিদাসকে ২৫ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে। আসামিদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধীন। গ্রেপ্তারদের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর ও শিবালয় থানায় ২টি মামলা প্রক্রিয়াধীন।