জব্দ করা গাঁজা। ছবি: ডিএমপি নিউজ

রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৩০ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশর (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ (ডিবি)। তাঁরা হলেন ওমর সানী, মো. ফয়সাল ও মো. আল আমিন।

বুধবার (১১ মে) রাত ৮টা ১৫ মিনিটের দিকে যাত্রাবাড়ী থানার মাতুয়াইল ফুট ওভার ব্রিজ থেকে শনির আখড়া ফুট ওভার ব্রিজের মাঝামাঝি থেকে গাঁজাসহ তাঁদের গ্রেপ্তার করে গোয়েন্দা ক্যান্টনমেন্ট জোনাল টিম। খবর ডিএমপি নিউজের।

অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা গুলশান বিভাগের ক্যান্টনমেন্ট জোনাল টিমের অতিরিক্ত উপপুলিশ কমিশনার এস এম রেজাউল হক বলেন, মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনার সময় তথ্য আসে কিছু মাদক কাারবারি কুমিল্লা থেকে গাঁজা এনে পিকআপযোগে ঢাকায় আসছেন। এমন তথ্যের ভিত্তিতে মাতুয়াইল ফুট ওভার ব্রিজ থেকে শনির আখড়া ফুট ওভার ব্রিজের মাঝামাঝি রাস্তার পাশে সুমনের চায়ের দোকানের সামনে অবস্থান নেয় পুলিশ।

জব্দ করা পিকআপ ভ্যান। ছবি: ডিএমপি নিউজ

পিকআপটি উক্ত স্থানে পৌঁছালে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর সময় ওই তিন আসামিকে পিকআপ ভ্যানসহ গ্রেপ্তার করা হয়। ওই সময় জব্দ করা হয় ৩০ কেজি গাঁজা।

যাত্রাবাড়ী থানায় গ্রেপ্তার আসামিদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।