রাজধানী ঢাকার হাতিরঝিল থানার মগবাজার এলাকা থেকে ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) মতিঝিল বিভাগ। খবর ডিএমপি নিউজের।

মঙ্গলবার (৩০ মে) বিকেলে মগবাজার এলাকায় অভিযান চালিয়ে তাঁদেরকে গ্রেপ্তার করে ডিবি মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন পরেশ ওরফে দুমাসু ও জাহিদ ওরফে হানিফ। গ্রেপ্তারের সময় তাঁদের কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল ও দুটি মোবাইল উদ্ধার করা হয়।

ডিবি মতিঝিল বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. এরশাদুর রহমান ডিএমপি নিউজকে জানান, ২ মাদক কারবারি হাতিরঝিল থানার আউটার সার্কুলার রোডের মগবাজার এলাকায় ফেনসিডিল বিক্রির জন্য অবস্থান করছে বলে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে পরেশ ও জাহিদকে ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে সহকারী পুলিশ কমিশনার জানান, গ্রেপ্তার দুই মাদক কারবারি দেশের সীমান্তবর্তী এলাকা থেকে কম দামে ফেনসিডিল ক্রয় করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। তাঁদের বিরুদ্ধে হাতিরঝিল থানায় মামলা দায়ের করা হয়েছে।