রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ। গ্রেপ্তার ব্যক্তির নাম আলমগীর হোসেন। খবর ডিএমপি নিউজের।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা মিরপুর বিভাগের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিমের সহকারী পুলিশ কমিশনার আশরাফুল ইসলাম বলেন, শুক্রবার (২৮ এপ্রিল) মাদকবিরোধী অভিযানের সময় গোলাপবাগ এলাকায় এক ব্যক্তি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে বলে তথ্য পাওয়া যায়। এই তথ্যের ভিত্তিতে রাত আড়াইটার দিকে সঙ্গীয় ফোর্সসহ গোলাপবাগ কোয়ালিটি সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে ১৪ কেজি গাঁজাসহ আলমগীরকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে সহকারী পুলিশ কমিশনার মো. আশরাফুল ইসলাম বলেন, কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে থাকে আলমগীর।

আলমগীরের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় তার নামে আরও একটি মামলা রয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।