বাংলাদেশ স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) জাতীয় সম্মেলন শুক্রবার (২৫ নভেম্বর) সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠান উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের নিম্নলিখিত এলাকায় রাস্তা বন্ধ/রোড ডাইভারশন দেওয়া হবে বলে ঘোষণা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক রমনা বিভাগ।

অনুষ্ঠান উপলক্ষে হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং, পুলিশ ভবন ক্রসিং, কাকরাইল চার্চ ক্রসিং, ইউবিএল ক্রসিং, হাইকোর্ট ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার, জগন্নাথ হল ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় ভাস্কর্য ক্রসিং ও উপাচার্য ভবন ক্রসিং এলাকার রাস্তা বন্ধ/রোড ডাইভারশন দেওয়া হবে।

মুহসীন হল মাঠ, ঢাকা বিশ্ববিদ্যালয় (ভিআইপি); মল চত্বর, ঢাকা বিশ্ববিদ্যালয়; পলাশী ক্রসিং থেকে ভাস্কর্য ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে; ফুলার রোড রাস্তার দুই পাশে; দোয়েল চতুর ক্রসিং থেকে শহীদুল্লাহ্ হল ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে; পলাশী ক্রসিং থেকে নীলক্ষেত ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে; সবজিবাগান থেকে নেভাল গ্যাপ পর্যন্ত; সুগন্ধা থেকে অফিসার্স ক্লাব ক্রসিং পর্যন্ত; হলি ফ্যামিলি হাসপাতাল গলি; নেভাল গেট এলাকা; হোটেল ইন্টারকন্টিনেন্টালের বিপরীত পাশে; মিন্টো রোড ক্রসিং থেকে পুলিশ ভবন ক্রসিং এবং দিলকুশা ও মতিঝিল এলাকার রাস্তার দুই পাশে অনুষ্ঠান উপলক্ষে আগত গাড়ি পার্ক করতে পারবে।

এসব এলাকা ও রাস্তায় চলাচলরত জনসাধারণ ও পরিবহনকে সম্ভাব্য বিকল্প পথ ব্যবহারের জন্য ডিএমপির পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।