যশোরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে সেই অসুস্থ ব্যক্তি। ছবি: পুলিশ নিউজ

যশোর শহরের রেলগেট এলাকায় অসুস্থ অবস্থায় পড়ে থাকা সেই অজ্ঞাত বৃদ্ধ ব্যক্তির সুচিকিৎসার দায়িত্ব নিয়েছেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা।

রোববার (২১ নভেম্বর) মিডিয়ায় একটি সংবাদ প্রচারিত হয়, সেখানে বলা যায়, যশোর শহরের রেলগেট এলাকায় প্রায় পাঁচ দিন ধরে অসুস্থ অবস্থায় রয়েছেন অজ্ঞাত এক বৃদ্ধ (৭০) ব্যক্তি। নিউজটি পুনাক সভানেত্রী মিসেস জীশান মীর্জার নজরে আসে এবং বিষয়টি তিনি মানবিক দৃষ্টিতে দেখেন।

তিনি যশোর জেলার পুলিশ সুপার (এসপি) প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম-কে বিষয়টি সম্পর্কে খোঁজ নিতে বলেন এবং একই সঙ্গে বৃদ্ধের সুচিকিৎসার দায়িত্বভার নেন।

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জার পক্ষ থেকে বৃদ্ধ ব্যক্তিকে ফল, জুস ও খাবার সামগ্রী দেওয়া হয়। ছবি: পুলিশ নিউজ

পুলিশ সুপার বৃদ্ধ ব্যক্তির দেখভাল এবং পুনাক সভানেত্রীর ব্যবস্থাপনায় সুচিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন।

সেই বৃদ্ধকে সুচিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর উদ্দেশ্যে যশোরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে যায় পুলিশের একটি দল। বৃদ্ধ ব্যক্তির জন্য পুনাক সভানেত্রী জীশান মীর্জার পক্ষ থেকে বিভিন্ন ধরনের ফল, জুস ও খাবার সামগ্রী দেওয়া হয়। তাঁকে জেলা পুলিশের তত্ত্বাবধানে পুনাক সভানেত্রীর ব্যবস্থাপনায় সুচিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছে।