পুলিশি হেফাজতে গ্রেপ্তার ৪ চোর। ছবি: বাংলাদেশ পুলিশ।

চট্টগ্রাম মহানগরীতে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের অফিস থেকে টাকা, মোবাইল সেট ও হাতঘড়ি চুরির ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে খুলশী থানার পুলিশ।

জানা গেছে, গত ৩ আগস্ট রাত আনুমানিক সাড়ে ১০টা থেকে ৪ আগস্ট সকাল ৯টার মধ্যে যেকোনো সময় অজ্ঞাতনামা চোরেরা খুলশী থানাধীন ২ নম্বর গেট এলাকায় সুন্দরবন কুরিয়ার সার্ভিস প্রাইভেট লিমিটেডের ২য় তলার পেছনের টিনের শেড কেটে ভিতরে ঢুকে অফিসের ৬টি ক্যাশ কাউন্টার থেকে ১ লাখ ৩২ হাজার ২২০ টাকা এবং আনুমানিক ২ লাখ ৭০ হাজার ৫০০ টাকা মূল্যের বিভিন্ন মডেলের মোবাইল সেট ও হাতঘড়ি চুরি করে নিয়ে যায়।

মামলার তদন্তকালে খুলশী থানার পুলিশের একটি টিম তথ্যপ্রযুক্তির সহায়তায় ৩১ আগস্ট হাটহাজারী থানা এলাকা থেকে জসিম উদ্দিনকে (৪৬), রাউজান থানা এলাকা থেকে মো. খোরশেদ আলমকে (৪২) ও চান্দগাঁও থানাধীন কাপ্তাই এলাকা থেকে মো. সাইফুল ইসলাম (৩৭) ও মো. রবিকে (২৮) আটক করে। এই সময় আটককৃতদের কাছ থেকে উল্লেখিত মালামালগুলো উদ্ধার করে।

আটককৃতরা সংঘবদ্ধ চোর চক্রের সক্রিয় সদস্য। তাঁরা সংঘবদ্ধভাবে চট্টগ্রাম মহানগরের বিভিন্ন স্থানে চুরিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে থাকে। ধৃতদেরকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হয়েছে ।