সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানা পরিদর্শন এবং নব স্থাপিত ব্রেস্ট ফিডিং কর্নার ও পুলিশ সদস্যদের জন্য অভ্যন্তরীণ লাইব্রেরির উদ্বোধন করতে থানায় আগত সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএমকে সম্মাননা স্মারক দেওয়া হয়। ছবি: বাংলাদেশ পুলিশ

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানায় নব স্থাপিত ব্রেস্ট ফিডিং কর্নার ও পুলিশ সদস্যদের জন্য অভ্যন্তরীণ লাইব্রেরির উদ্বোধন করা হয়েছে। সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম ২৫ জুন (মঙ্গলবার) বিকেল সাড়ে ৪টায় এগুলোর উদ্বোধন করেন।

এর আগে ডিআইজি বিশ্বম্ভরপুর থানায় দ্বিবার্ষিক পরিদর্শন উপলক্ষে উপস্থিত হলে অফিসার ইনচার্জ শ্যামল বণিক তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এরপর থানা-পুলিশের একটি সুসজ্জিত দল তাঁকে গার্ড অব অনার দেয়।

পরিদর্শনকালে ডিআইজি থানার বিভিন্ন গুরুত্বপূর্ণ রেজিস্টার পর্যবেক্ষণ করেন। তিনি থানার সার্বিক কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। পরিদর্শন শেষে থানা-পুলিশের পক্ষ থেকে তাঁকে সম্মাননা স্মারক দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহসান শাহ্, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাজন কুমার দাস, সহকারী পুলিশ সুপার বায়েজিদ বিন মনসুর, (স্টাফ অফিসার টু ডিআইজি), রেঞ্জ ডিআইজির কার্যালয়, সিলেটসহ থানায় কর্মরত সকল পদমর্যাদার পুলিশ সদস্যরা।