প্রতীকী ছবি

সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাত দুইটার দিকে সিলেট-বিমানবন্দর সড়কে লাক্কাতুরা এলাকায় দাঁড়িয়ে থাকা একটি লরির সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।খবর প্রথম আলোর।

নিহত পুলিশ সদস্যের নাম সুমন কুমার সিংহ (৩০)। তিনি সিলেটের জালালাবাদের শিবেরবাজার পুলিশ ফাঁড়িতে কনস্টেবল পদে কর্মরত ছিলেন।
তার বাড়ি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার জলারপাড় গ্রামে।

এ ঘটনায় আরও দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। তবে তাৎক্ষণিকভাবে তাঁদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল মধ্যরাতে সুমন ও অন্য দুই পুলিশ সদস্য একটি মোটরসাইকেলে সিলেট শহর থেকে বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন। রাত দুইটার দিকে লাক্কাতুরা এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা বিদ্যুতের খুঁটিবোঝাই একটি লরির পেছনে ধাক্কা দেয়। এতে ওই মোটরসাইকেলে থাকা তিনজন আহত হন।

পরে পথচারীসহ আশপাশের লোকজন তাঁদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে ভর্তির পর রাত তিনটার দিকে সুমনের মৃত্যু হয়।

সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. মাঈনুল জাকির বলেন, সুমনের লাশ এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।