মরদেহ উদ্ধার করে নিয়ে যাচ্ছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। ছবি: আজকের পত্রিকা

রাজধানীর সিদ্দিকবাজারে ভবনে বিস্ফোরণের ঘটনায় আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে এই মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ নিয়ে সিদ্দিকবাজারে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২২ জনে। খবর আজকের পত্রিকার।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে গতকাল বুধবার রাত ১১টার দিকে মৃত্যু হয়েছে হাফেজ মুসা হায়দার (৪২) নামের এক ব্যক্তির।

উল্লেখ্য, গত মঙ্গলবার (৭ মার্চ) সিদ্দিকবাজারে কুইন মার্কেটে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ১৫ জন।

নিহতেরা হলেন কুমিল্লার মো. সুমন (২১), বরিশালের ইসহাক মৃধা (৩৫), যাত্রাবাড়ীর মুনসুর হোসেন (৪০), নুরুল ইসলাম ভুঁইয়া ও মো. ইদ্রিস মীর (৬০), পুরান ঢাকার মো. ইসমাইল (৪২), ব্যবসায়ী মোমিন উদ্দিন সুমন ও সম্রাট, চাঁদপুরের আল আমিন (২৩), কেরানীগঞ্জের রাহাত (১৮), চকবাজারের মমিনুল ইসলাম (৩৮) ও নদী বেগম (৩৬), মুন্সিগঞ্জের মাঈন উদ্দিন (৫০), আবু জাফর সিদ্দিক (৩৪), হাফেজ মো. মুসা, পুরান ঢাকার বংশালের নাজমুল হোসেন (২৫), আকৃতি বেগম (৭০), হৃদয় ও আব্দুল হাসিম সিয়াম (৩৫) মানিকগঞ্জের ওবায়দুল হাসান বাবুল (৫৫) এবং নোয়াখালীর রবিন হোসেন শান্ত। তবে সবশেষ উদ্ধার করা মরদেহের পরিচয় এখনো পাওয়া যায়নি।