উদ্ধার করা চোরাই মিশুক গাড়ি

মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাপুলিশ একটি চোরাই ব্যাটারিচালিত মিশুক উদ্ধার ও চুরির সঙ্গে জড়িত দুজনকে গ্রেপ্তার করেছে।

২ এপ্রিল রবিবার দুপুর ১টায় সিংগাইর উপজেলার ধল্ল্যা ইউনিয়নের দক্ষিণ ধল্ল্যা গ্রামের আসিয়াল কোম্পানির গেটের সামনে থেকে ৯০ হাজার টাকা মূল্যের চোরাই মিশুক গাড়ি উদ্ধার ও দুই চোরকে গ্রেপ্তার করে সিংগাইর থানাপুলিশের একটি টিম।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন সিংগাইর উপজেলার চর সিংগাইর গ্রামের মো. হেলালের ছেলে জাহিদ (২৩) ও একই গ্রামের হবি মিয়ার ছেলে সাব্বির(২২)।

রবিবার বেলা সাড়ে ১১টায় ধল্ল্যা গ্রামের জব্বার মিয়ার ছেলে আব্দুল মজিদের বাড়ির সামনের খালি জায়গা থেকে তার মিশুক গাড়ীটি চোরচক্র চুরি করে। এরপর দুপুর ১২টার দিকে আব্দুল মজিদের ভাগ্নে উসমান গনি তাকে জানান যে মিশুক গাড়িটি অজ্ঞাতনামা কয়েকজন ব্যক্তি চুরি করে ফোর্ডনগর এলাকার দিকে নিয়ে যাচ্ছেন। এরপর আব্দুল গাড়িটি খুঁজতে শুরু করেন। খোঁজাখুজির একপর্যায়ে দুপুর সোয়া ১২ টার দিকে দক্ষিণ ধল্ল্যা গ্রামের আসিয়াল কোম্পানীর গেটের সামনে তার মিশুক গাড়িটি দেখতে পেয়ে মোটরসাইকেলের সাহায্যে সামনে ব্যারিকেড দেন। তখন চোরচক্রের সদস্যরা দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় জব্বার মিয়া স্থানীয় জনতার সহায়তায় চোরচক্রের দুই সদস্যকে আটক স্থানীয় ধল্ল্যা পুলিশ ফাড়িতে খবর দেন।

খবর পেয়ে ধল্ল্যা পুলিশ ফাড়ির অফিসার ও ফোর্স ঘটনাস্থলে পৌঁছে চোরচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করে হেফাজতে নেয় এবং মিশুক গাড়িটি উদ্ধার করে।

৩ এপ্রিল সোমবার আটক দুই চোরকে আদালতে সোপর্দ করে সিংগাইর থানাপুলিশ।