সাতক্ষীরার কালীগঞ্জে শুল্ক পরিশোধের ভুয়া স্ট্যাম্প-সংবলিত ১৪ হাজার প্যাকেট বিড়িসহ গ্রেপ্তার হওয়া দুজন। ছবি: সাতক্ষীরা জেলা পুলিশ

সাতক্ষীরার কালীগঞ্জে আজ শুক্রবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় রাজস্ব বোর্ডের শুল্ক কর পরিশোধের জাল স্ট্যাম্পসহ ৩৪ হাজার প্যাকেট বিডি জব্দ করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পুলিশ। পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সজীব খানের সার্বিক তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ বাবলুর রহমান খানের নেতৃত্বে কালীগঞ্জ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে এসআই মো. আরিফুর রহমান ফারাজী, এএসআই হাওলাদার আবদুল কুদ্দুস ও এ এসআই মো. মফিজুল ইসলাম এবং সঙ্গীয় ফোর্স ১০টি সাদা প্লাস্টিকের বস্তায় রক্ষিত ১৪ হাজার প্যাকেট (সাড়ে তিন লাখ শলাকা) মনি বিড়ি জব্দ করে এবং মো. ইসমাইল শেখ (৪০) ও গৌতম সরকারকে (৩৮) গ্রেপ্তার করে।

বিড়ির প্যাকেটে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় রাজস্ব বোর্ডের শুল্ক কর পরিশোধিত জাল স্ট্যাম্প পাওয়া যায়। এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা হয়েছে।