রাজশাহী মহানগরীতে আগামী ৫ মে (স্কুল-২ ও স্কুল পর্যায়ে) ও ৬ মে (কলেজ পর্যায়ে) পর্যন্ত সপ্তদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২০ সালের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষা চলাকালীন আইন-শৃঙ্খলা রক্ষায় মঙ্গলবার (২ মে) এক বিজ্ঞপ্তিতে কিছু নিষেধাজ্ঞা আরোপ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)। খবর আরএমপি নিউজের।

আরএমপি বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৫ মে থেকে ৬ মে পরীক্ষা চলাকালীন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আইন-১৯৯২-এর ২৯(ক), ২৯(খ), ৩০ ধারার অর্পিত ক্ষমতাবলে নিম্নবর্ণিত পরীক্ষাকেন্দ্রের চারদিকে ২০০ গজের মধ্যে মিছিল, মিটিং, সমাবেশ, বিক্ষোভ প্রদর্শন, মাইকিং, বিস্ফোরকদ্রব্য ও অস্ত্রশস্ত্র বহন এবং চারজনের অধিক একসঙ্গে চলাচল নিষিদ্ধ ঘোষণা করা হলো। আইন অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পরীক্ষার কেন্দ্রগুলো হলো— রাজশাহী কলেজ, নিউ গভ. ডিগ্রি কলেজ, রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়, রাজশাহী সরকারি মহিলা কলেজ, রাজশাহী সরকারি সিটি কলেজ, অগ্রণী বিদ্যালয় অ্যান্ড মহাবিদ্যালয়, রাজশাহী কলেজিয়েট স্কুল ও রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নিষেধাজ্ঞা জারি করা হয়।