মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানায় নবনির্মিত পুলিশ ব্যারাক উদ্বোধন অনুষ্ঠান। ছবি: বাংলাদেশ পুলিশ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানায় নবনির্মিত পুলিশ ব্যারাক উদ্বোধন করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএম।

মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে ও শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীম অর রশিদ তালুকদারের উদ্যোগে ১৫ জুন (বুধবার) এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। শ্রীমঙ্গল থানায় কর্মরত পুলিশ সদস্যদের জন্য থানা চত্বরে আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত এই ব্যারাকটি নির্মাণ করা হয়েছে।

নবনির্মিত ব্যারাকের সামনে পুলিশ কর্মকর্তারা। ছবি: বাংলাদেশ পুলিশ

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আশা প্রকাশ করেন, শ্রীমঙ্গল থানা চত্বরে আধুনিক টয়লেট, কিচেন, ডাইনিং ও বসবাসের চমৎকার সুযোগ-সুবিধা সম্বলিত ব্যারাকটি উদ্বোধনের ফলে থানা-পুলিশের দীর্ঘদিনের আবাসন সমস্যার সমাধান হবে। নবনির্মিত পুলিশ ব্যারাক ‘স্বস্তি’ উদ্বোধন শেষে রেঞ্জ ডিআইজির নেতৃত্বে উর্ধতন পুলিশ কর্মকর্তারা শ্রীমঙ্গল থানা সংলগ্ন পুকুরে দেশীয় জাতের মাছের পোনা অবমুক্ত করেন।
রেঞ্জ ডিআইজির নেতৃত্বে শ্রীমঙ্গল থানা সংলগ্ন পুকুরে দেশীয় জাতের মাছের পোনা অবমুক্ত করা হয়। ছবি: বাংলাদেশ পুলিশ

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার ও অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত নুরুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্ ) সুদর্শন কুমার রায়, জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার এ বি এম মুজাহিদুল ইসলাম পিপিএম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জিয়াউর রহমান, শ্রীমঙ্গল সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. শহীদুল হক মুন্সী ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও পুলিশ সদস্যরা।