মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একটি বোর্ডং থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শ্রীমঙ্গল শহরের নতুন বাজার এলাকার টু-স্টার বোর্ডিং থেকে ৩১ অক্টোবর (রোববার) বিকেলে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ওই নারীর নাম মনোয়ারা বেগম (৪০)। তিনি শহরের শাহীবাগ এলাকার মৃত নূর ইসলামের স্ত্রী।

শ্রীমঙ্গল থানা-পুলিশ জানায়, বোর্ডিং কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে ওই ভবনের তৃতীয় তলা থেকে ৩১ অক্টোবর বিকেল ৪টার দিকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। বোর্ডিংয়ের ব্যবস্থাপক মো. আব্দুল কাইয়ুম বলেন, ওই নারী বোর্ডিং এলাকায় লেবু, নাগা মরিচ ইত্যাদি কেনা-বেচা করতেন। বোর্ডিংয়ে মাঝেমধ্যে পরিচ্ছন্নতার কাজ করতেন।

থানা-পুলিশ আরও জানায়, লাশ উদ্ধারের সময় ওই নারীর পরনে নীল রংয়ের শাড়ি ও ক্রিম কালারের ব্লাউজ ছিল। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সহিদুল হক মুন্সি বলেন, মৃতের ঘাড়ে ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম অর রশিদ তালুকদার বলেন, এ ঘটনায় শ্রীমঙ্গল থানায়মামলা হয়েছে। উপপরিদর্শক আসাদুর রহমান মামলাটি তদন্ত করছেন।