রাজধানীর শ্যামপুর থানা এলাকা থেকে ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) লালবাগ বিভাগ গতকাল রোববার এই অভিযান চালায়। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার দুই ব্যক্তি হলেন মো. ইব্রাহিম আলী ও মোছা. রেনু বেগম। গতকাল বিকেল ৪টা ৫০ মিনিটে শ্যামপুর থানার পশ্চিম জুরাইন এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস জানান, রাজধানীতে বিশেষ অভিযান পরিচালনার সময় সংবাদ পান যে শ্যামপুর থানার পশ্চিম জুরাইন পোস্তগোলা ব্রিজ এলাকায় কিছু মাদক কারবারি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালালে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে ইব্রাহিম ও রেনুকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে ২ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে শ্যামপুর থানায় মামলা হয়েছে। গোয়েন্দা লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার রাজীব আল মাসুদ, বিপিএম-এর নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাসান আরাফাত, বিপিএম, পিপিএম-এর তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাসের নেতৃত্বে উক্ত অভিযান পরিচালিত হয়।