শেরপুর পুলিশ লাইনসে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য‍্যকে (বিপিএম) ফুলেল শুভেচ্ছা জানান শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান (বিপিএম)। ছবি: শেরপুর জেলা পুলিশ

বাংলাদেশ পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য‍্য বিপিএম শেরপুর জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শনের অংশ হিসেবে সার্বিক কার্যক্রম পরিদর্শন করেছেন।

শেরপুর পুলিশ লাইনসে অবস্থিত জেলা পুলিশের বিভিন্ন দপ্তর, ডিপার্টমেন্ট স্টোর, ক্লোথিং স্টোর, অস্ত্রাগার, রেশন স্টোর, পুলিশ হাসপাতাল, মোটরযান শাখার সার্বিক কর্মকাণ্ড সরেজমিন পরিদর্শন করেন ডিআইজি। ছবি: শেরপুর জেলা পুলিশ

এর আগে পুলিশ লাইনসে শেরপুরে ডিআইজি দেবদাস ভট্টাচার্য‍্যকে ফুলেল শুভেচ্ছা জানান শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

পরিদর্শন উপলক্ষে শেরপুর জেলা পুলিশ লাইনস প্যারেড গ্রাউন্ডে জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সের সমন্বয়ে গঠিত চারটি কন্টিনজেন্ট ও ব্যান্ড দলের নয়নাভিরাম কুচকাওয়াজ প্যারেড অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন ডিআইজি দেবদাস ভট্টাচার্য।

শেরপুর জেলা পুলিশের অস্ত্রাগার পরিদর্শন করেছেন ডিআইজি। ছবি: শেরপুর জেলা পুলিশ

ডিআইজি কুচকাওয়াজে প্যারেড পরিদর্শনকালে প্যারেড অংশগ্রহণকারী সব পুলিশ সদস্যের ডিসিপ্লিন, ফিটনেস, টার্ন আউট এবং প্যারেড দক্ষতা মূল্যায়ন করে চৌকস পুলিশ সদস্যদের পুরস্কৃত করেন। তিনি কুচকাওয়াজের ভূয়সী প্রশংসা করেন এবং উপস্থিত সব অফিসার ও ফোর্সের উদ্দেশে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন।

কুচকাওয়াজ শেষে শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামানের সভাপতিত্বে পুলিশ লাইনস মিলনায়তনে জেলা পুলিশের আয়োজনে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুলিশ সদস্যদের সুবিধা-অসুবিধার কথা শোনেন এবং সমস্যা সমাধানে গঠনমূলক আলোচনার পাশাপাশি প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য‍্য।

শেরপুর জেলা পুলিশের আয়োজিত বিশেষ কল্যাণ সভায় ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য‍্য ও শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান। ছবি: শেরপুর জেলা পুলিশ

পরে ডিআইজি রিজার্ভ অফিস, পুলিশ লাইনসে অবস্থিত জেলা পুলিশের বিভিন্ন দপ্তর, ডিপার্টমেন্ট স্টোর, ক্লোথিং স্টোর, অস্ত্রাগার, রেশন স্টোর, পুলিশ হাসপাতাল, মোটরযান শাখার সার্বিক কর্মকাণ্ড সরেজমিন পরিদর্শন করেন এবং প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন।

এ সময় পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, কমান্ড্যান্ট (পুলিশ সুপার) ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার আবদুল্লাহ আল-মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্ ) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীনসহ শেরপুর জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।